Hotspot Shield Premium VPN একদম বিনামূল্যে। সময় থাকতে জলদি নিয়ে নিন।

7 comments


আস্সালামুআলাইকুম। 🙂 
.
 WELCOME TO TipsFCBD 😎
.
 আমি নাহিদুল ইসলাম সাগর। 
.
আশা করি সবাই ভালো আছেন। 🙂 . 
.
যদিও সময়টা ভালো যাচ্ছে না, তবুও আল্লাহ তায়ালার কাছে এটাই চাওয়া সবাই যেন সুস্থ এবং নিরাপদে থাকে এই মহামারী থেকে। তো মূল পোস্টে আসা যাক। 🙂
.
 আজ আমি শেয়ার করতে যাচ্ছি কিভাবে Hotspot Shield Premium VPN একদম বিনামূল্যে নিবেন। 

আমি বলবো জলদি নিয়ে নিন। কারণ...

  " অফারটি আজ আছে কাল নাও থাকতে পারে " 😥 . 

প্রথমেই Hotspot Shield Premium VPN সর্ম্পকে জানা যাক। . . 1 . 2 . 3 . 4 .
 .
  র্সবপ্রথম কথা। এটি একটি প্রিমিয়াম ভিপিএন। এমনকি এটার ফ্রী ৭ দিনের ট্রায়াল চালাতেও আপনাকে $ Dollar PAY করতে হবে সবার আগে। 
.
 . 5
কিন্ত আমি দেখাবো কিভাবে প্রিমিয়াম ফ্রী চালাবেন। 
.
আমার স্টেপ ফলো করুন। 
প্রথমে Touch VPN Download করুন Play Store থেকে।
 . 7
এবার UKRAINE Country Select করুন।
  11 . তারপর : এই আমার দেয়া লিংকে যান : এই লিংক . এবার Gmail and PassWord দিয়ে Sign UP করুন। তবে আমি বলবো আসল Gmail ব্যবহার করতে। Fake Gmailও ব্যবহার করা যেতে পারে। 12 . Go to Account Info 14 . দেখুন আমরা সফল ভাবে Premium Plan পেয়ে গেছি। 😍 125 . এবার Hotspot Shield Premium VPN App Open করুন। 16 . তারপর লগইন করুন যে একাউন্ট বানালেন। 😍 . 10 . 1 . 1 . 14 . 1 .

বাংলাদেশের আইপিও পাবেন।

😍 14 . 4 . দেখুন আমি Finland Connect করলাম। 47 . আর এই যে লোকেশন। 😁 . 54 . . . যত খুশি একাউন্ট বানাতে পারবেন। 😁 . .

র্সবশেষে একটাই কথা বলবো অফারটি আজ আছে, কাল নাও থাকতে পারে। তাই সময় থাকতে নিয়ে নিন।

. . তো আজকের পোস্ট এখানেই শেষ করছি। আশা করি কমেন্টে জানাবেন কেমন লাগেলো। 🥰 . অফারটি সীমিত সময়ের জন্য হতে পারে তাই দ্রুত নিয়ে নিন। 😉 . And Stay Tuned With : TipsFCBD.Blogspot.Com 🙂

7 comments