অ্যামাজন প্রাইম ভিডিও ১ মাসের জন্য একদম ফ্রিতে নিন

No comments


আস্সালামুআলাইকুম। 🙂

.

আমি নাহিদুল ইসলাম সাগর। আশা করি সবাই ভালো আছেন। 🙂

.

যদিও সময়টা ভালো যাচ্ছে না, তবুও আল্লাহ তায়ালার কাছে এটাই চাওয়া সবাই যেন সুস্থ এবং নিরাপদে থাকে এই মহামারী থেকে।

.

তো মূল পোস্টে আসা যাক। 🙂


আজ আমি শেয়ার করতে যাচ্ছি কিভাবে অ্যামাজন প্রাইম ভিডিও ট্রায়াল ১ মাসের জন্য একদম বিনামূল্যে নিবেন। 😉

https://trickbd.com/wp-content/uploads/2022/09/02/Amazon-Prime-Video-Mod-Icon.jpg তবে দু:খের বিষয় অনেকে একাউন্ট পেয়ে গেলে আর কমেন্ট করে জানায় না। এতো কস্ট করে টাইপ করে লিখে রেসপন্স না পেলে সত্যিই খারাপ লাগে। 😥

 যাই হোক শুরু করা যাক। . যা লাগবে :
 1. BRAVE BROWSER
 2. PAID VPN (Try Normal VPN Also) 
3. BIN : 541606000108xxxx অথবা 541606000093xxxx 

  নোট : আমি যেভাবে স্ক্রিনশোটে দেখাবো সেভাবে করবেন। বেশি বুঝলে কিন্তু পাবেন না আগেই বলে দিচ্ছি।

.

আর অবশ্যই এক্ষেত্রে VPN লাগবে। Paid VPN হলে ভালো হয়। ফ্রী ভিপিএন দিয়ে হবে কিনা জানি না। কোনো সমস্যা হলে কমেন্টে জানাবেন। 

VPN Country অবশ্যই CANADA Select করবেন। 🙂 আমি এক্ষেত্রে ব্যবহার করেছি NORD VPN.

 VPN Connect করে BRAVE BROWSER দিয়ে প্রথমে Amazon.Ca তে যান।

1 এবং Sign UP করে নিন। 2 যদি নম্বর চায় তবে বাংলাদেশ সিলেক্ট করে নিজের নম্বর দিন । যেমন আমি দিলাম । +88013xxxxx163 3 OTP Verify করুন। 4 এরপর এরকম পেজ আসবে। এবার আপনি Primevideo.Com তে যান। 5 Start Your 30 Days Free Trial তে ক্লিক করুন। 5.1 এবার এখানে লগিন করুন একটু আগে যে Account বানালেন সেই Gmail-Pass দিয়ে। 6 এবার আপনি Namso-gen.Com তে যান। 541606000108xxxx অথবা 541606000093xxxx BIN Generate করুন। তারিখ এবং CVV দিন ইচ্ছামতো। 7 এবার বিন কপি করে বসান । এবং Add Your Card তে ক্লিক করুন। 8 Continue করুন । 9 এবার Fakexy সাইট থেকে CANADA ADDRESS GENERATE করুন । 10 Address কপি পেস্ট করে বসান। শুধু নম্বরের জায়গায় আপনার নিজের [BD] নম্বর দিন । কিন্তু Country CANADA Select করুন । 11 Click NEXT 12 CONGRATULATIONS, YOU GET IT 😉 13 এবার Play store থেকে Amazon Prime App Install করে লগিন করুন এবং চালান ১ মাস। 14 PROOOF : আমি Shamshera (2022) মুভি দেখতেছিলাম। 😉 15 কিছু কথা : 

 # পুরো কাজ Brave Browser দিয়ে করেছি ।

 # একটি নম্বর দিয়ে কোনদিন Trail Account খুলা থাকলে সেটা দিয়ে হবে না, নতুন নম্বর লাগবে । 

# পুরো কাজ আমি Nord VPN দিয়ে করেছি । তবে Video দেখতে কোন VPN দরকার নেই। # আমি ১০০% প্রুফ দিয়েছি। তাই দ্রুত নিয়ে নিন, পরে কাজ নাও করতে পারে। 

 .

যত খুশি একাউন্ট বানাতে পারবেন। 😁 

 .

র্সবশেষে একটাই কথা বলবো অফারটি আজ আছে, কাল নাও থাকতে পারে। তাই সময় থাকতে নিয়ে নিন।

.

 তো আজকের পোস্ট এখানেই শেষ করছি। আশা করি কমেন্টে জানাবেন কেমন লাগেলো। 🥰

অফারটি সীমিত সময়ের জন্য হতে পারে তাই দ্রুত নিয়ে নিন। 😉 

 আমার সাইট : TipsFCBD.Blogspot.Com 🙂 এর সাথেই থাকুন।

 .

 দু:খের বিষয় অনেকে একাউন্ট পেয়ে গেলে আর কমেন্ট করে জানায় না। এতো কস্ট করে টাইপ করে লিখে রেসপন্স না পেলে সত্যিই খারাপ লাগে।😥

No comments

Post a Comment