How to Remove Watermark From Any Photo For FREE

No comments

 


 আস্সালামুআলাইকুম। 🙂 .

আমি নাহিদুল ইসলাম সাগর। আশা করি সবাই ভালো আছেন। 🙂

.

তো মূল পোস্টে আসা যাক। 🙂

.

আজ আমি শেয়ার করতে যাচ্ছি কিভাবে কিভাবে যেকোনো ফটো থেকে ওয়াটারমার্ক রিমুভ করবেন ( How to Remove Watermark From Any Photo)। সেটা হতে পারে গুগল থেকে ডাউনলোড দেওয়া অথবা iStock, shutterstock, Adobestock, Alamy এর মতো ইত্যাদি সাইট থেকে ডাউনলোড দেওয়া। 😉


নোট
 আমি যেভাবে স্ক্রিনশোটে দেখাবো সেভাবে করবেন। এখানে ফটোর কোয়ালিটি একটু কম হতেই পারে।
 তবে আমাদের অনেকসময় খুব দরকার হয় তখন ডাউনলোড করতেই হয়। 

যদি একান্তই কুয়ালিটি বেশি দরকার হয় তবে সাবসক্রিপশন কিনে ডাউনলোড করবেন। ডাউনলোড পদ্ধতি নিচে দেয়া হলো : 

এখানে একটা স্টেপ আছে যেটা Follow না করলে ভালো কুয়ালিটি পাবেন না। তাই স্ক্রিনশোট গুলো ফলো করুন। :)
★ সর্ব প্রথম আপনি যে Photo Watermark Remove দিতে চান সেটা ডাউনলোড করে আপনার Device তে রাখতে হবে।
MEHOD :

Go to Any Download Webpage. Select Your Photo.

1 
  For iStock Click in The Middle Of the Photo.

2 
  Now Open it in New Page. And Then Download It.

3 
 Now Go to : THIS SITE and Upload Your Photo.

4 
  BINGO... See, All WaterMark Has Removed Without Decreasing The Photo Quality.

5 
  Here are Some Photo After Removing Watermark. 

Before:

6 After: 7 -------------------- Before : 8 After : 9 

  কিছু কথা : 

# যদি সাবস্কিপশন নিতে বলে তবে ক্রস চিহ্ন দিয়ে কেটে দিবেন।
 # অনেক সাইটে ফ্রী সাইনআপ করে ফটো ডাউনলোড করতে পারবেন। 

  আইডিয়া : আমি একটা বুদ্ধি দিতে পারি সেটা হলো : Watermark ওয়ালা Photo Search by Google Image করবেন। তাহলে দেখবেন অনেকেই ইন্টারনেটে ঐ একই ফটোর HD Quality Upload দিয়ে রেখেছে।


সবাইকে আমার সাইট ভিজিট করার জন্য ধন্যবাদ।


 😃 আমার সাইট TipsFCBD.Blogspot.Com এর সাথেই থাকুন। 🙂 

তো আজকের পোস্ট এখানেই শেষ করছি। র্সবশেষে একটাই কথা বলবো, অনেক কস্ট করে লিখেছি। 😥 আশা করি লাইক দিবেন এবং কমেন্টে জানাবেন কেমন লাগেলো। 🥰

No comments

Post a Comment